আজকের রাশিফল (১২ অক্টোবর) সম্মান বাড়বে বৃষের, ব্যবসায় আয় মেষের

আজ ১২ অক্টোবর ২০১৯, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে 
মেষ
ব্যবসায় ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য সুনাম পেয়ে আনন্দ। কাজের ভুলে মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথির জন্য ভ্রমণে বাধা।
বৃষ
সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। ভ্রমণের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ব্যবসায় ক্ষতি।
মিথুন
যে কোনও দিক দিয়ে আজ কিছু অর্থ আসার সম্ভাবনা রয়েছে। স্নায়ুর রোগ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা না থাকায় সঞ্চয় কম হবে। দুপুরের পরে ব্যবসায় বাড়তি কোনও সুযোগ আসতে পারে।
কর্কট
গুরুত্বপূর্ণ কাজের দিকে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসায় ভাল লাভ হাতছাড়া হওয়ার আশঙ্কা। বাড়ির অশান্তিতে মানসিক চাপ বাড়তে পারে। কোনও কাজের টাকা পেতে দেরি হতে পারে।
সিংহ
প্রেম ও প্রণয়ে মান বৃদ্ধি। নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। আর্থিক ব্যাপারে চাপ থাকবে। অতিরিক্ত কাজার জন্য শরীরে ব্যথা বাড়তে পারে।
কন্যা
আইনি কাজে বাধা আসতে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য বিবাদ বাধতে পারে। প্রেমের ব্যাপারে নতুন যোগাযোগ আসতে পারে। শেয়ার বাজার নিয়ে চাপ বাড়তে পারে। বাবার সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট।
তুলা
প্রেমের ব্যাপারে উচ্চপদস্থ ব্যক্তির থেকে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। সঙ্গীত নিয়ে যারা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ।
বৃশ্চিক
ব্যবসায় ভাল কিছু ঘটার সম্ভাবনা। আজ অযথা ব্যয় বৃদ্ধি পাবে। কোনও কাজ বার বার চেষ্টা করা বৃথা হবে। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাড়তি কোনও কথা অশান্তি আনতে পারে।
ধনু
ব্যবসায় শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে নিয়ে আলোচনা। আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা রয়েছে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পাবেন আজ।
মকর
চাকরির কাজে শুভ যোগাযোগে আনন্দ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকতে পারবেন আজ। খেলাধুলায় শুভ পরিবর্তন।
কুম্ভ
দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় কিছু উন্নতির সুযোগ মিলতে পারে। অফিসে জটিলতা বাড়তে পারে। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকুন।

মীন
বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। বাড়িতে অনেক বন্ধু আসার সম্ভাবনা। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে আইনি আলোচনা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে।

Comments